মুরাদনগরে ৭ লাখ টাকা ছিনতাইয়ের ৯ দিন পর নারায়নগঞ্জ থেকে আটক-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    ফয়েজুল ইসলাম ফয়সাল, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা===
কুমিল্লার মুরাদনগরে ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৯ দিন পর সাগর হোসেন নামে এক ছিনতাইকারীকে নারায়ণগঞ্জ সদর থানাধীন উকিল পাড়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার দারোরা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের আবুল হাশেমের ছেলে। ঘটনার সময় পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করেছে।
আল-আরাফাহ ইসলামী ব্যাংক দারোরা এজেন্ট ব্যাংকিং শাখার ম্যানেজার ইবরাহিম খলিল বলেন, ‘গত ২২ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ১০টায় উপজেলার কোম্পানীগঞ্জ আল-আরাফাহ ইসলামী ব্যাংক থেকে ৭ লাখ টাকা উত্তোলন করি। সেই টাকা নিয়ে সিএনজি যোগে আমার দারোরা এজেন্ট ব্যাংকিং শাখায় যাচ্ছিলাম। পথিমধ্যে আমি পদুয়া মোড় অতিক্রম করার সময় অপর দিকে থেকে আরেকটি সিএনজি আমার গাড়িটি গতিরোধ করে। তাৎক্ষনিক ওই সিএনজি থেকে ৪ যুবক বেরিয়ে আসেন। তাদের হাতে রামদা ও ধারালো ছুরি ছিল। একজন পাশে দাড়িয়ে থাকেন এবং অপর ৩জন আমার টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। আমি টাকার ব্যাগটা টেনে ধরলে একজন রামদা দিয়ে আমাকে কুপ মারেন। কিন্তু আমি সরে গেলে কুপটি আমার গায়ে লাগেনি। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে তারা এসে ঘটনাস্থল ঘুরে যায়। ঘটনার দিন মঙ্গলবারই থানায় মামলা করি।
মামলার পর পরই ছিনতাইকারীদের ধরতে মাঠে নামেন পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন উকিলপাড়ার এক বাসা থেকে ছিনতাইকারী সাগর হোসেনকে গ্রেফতার করে মুরাদনগর থানায় নিয়ে আসে। প্রাথমিক জিঙ্গাসাবাদে সে পুলিশের কাছে ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে। তার স্বীকারোক্তি মোতাবেক তার বাড়িতে অভিযান চালিয়ে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করা হয়েছে।
মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহাম্মেদ বলেন, বাকী আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।   সংবাদ প্রকাশঃ  ০২১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email