মুরাদনগরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

সিটিভি নিউজ।।    মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা, আমরা সবাই সোচ্চার বিশ্ব হবে সমতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে জাতীয় কন্যা শিশু দিবস-২০২০ পালিত হয়েছে।
বুধবার সকালে এ উপলক্ষে কবি নজরুল মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে ও সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় আলোচনা সভায় নারী সমতায়ন, নারীর অধিকার ও বাল্য বিবাহসহ বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মাঈন উদ্দিন আহাম্মেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভিন আক্তার, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও কালের কন্ঠের মুরাদনগর প্রতিনিধি আজিজুর রহমান রনি, প্রশিক্ষনার্থী তাছলিমা আক্তার প্রমুখ।
আলোচনা শেষে সেলাই কাজ ও বিউটিশিয়ানে প্রশিক্ষন গ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরন করা হয়।সংবাদ প্রকাশঃ  ৩০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ