নওগাঁয় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় ছোট ভাই এবং ভাতিজার লাঠির আঘাতে বয়েজ উদ্দিন (৭০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ছোট ভাই এবং ভাতিজাকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার কালিকাপুর ইউনিয়নে চকগৌড়ী সোনারপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে।
স্থানীয় এবং মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, দুপুরের দিকে মাছ ধরাকে কেন্দ্র করে নিহতের ছোট দুই ভাই হাকিম, হাবিবর এবং হাকিমের ছেলে সুলতান তাকে তার বাড়িতে এসে লাঠি দিয়ে বেদম মারপিট করলে বয়েজ উদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। এরপর স্থানীয়দের সহায়তায় জেহের আলীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মান্দা থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার জানান, এ ঘটনায় নিহতের ছোট ভাই হাবিবর এবং ভাতিজা সুলতানকে আটক করা হয়েছে। থানায় এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি এবং লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর কাজ চলছে।সংবাদ প্রকাশঃ  ২৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email