রক্ষক হয়ে গেছে ভক্ষক = শামীম ওসমান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের প্রভাবশালী এমপি শামীম ওসমান বলেছেন, যারা সিস্টেমের ভিতরে আছে তারাইতো সিস্টেম ভাঙ্গে। নারায়ণগঞ্জে বাড়ি, ঘরের পারমিশন কে দিয়েছে?। দেয়ারতো কথা রাজউকের। রহমতুল্লা ইনস্টিটিউট ভাঙ্গে কে? ওটার সভাপতি জেলা প্রশাসক। হাই কোর্টের নিষেধাজ্ঞা আছে। রক্ষক হয়ে গেছেন ভক্ষক। গতকাল রবিবার বেলা ৩টায় সদর উপজেলার পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত ৩৫ পরিবারের হাতে পরিবার প্রতি প্রধানমন্ত্রীর দেয়া পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।
তিনি বলেন, আমরা এখনো বুঝতে পারছি না যে আল্লাহ পরীক্ষা নিচ্ছেন। এখনো মানুষ চুরি করছে। স্বাস্থ্যখাতে এখনো চুরি হচ্ছে। যতক্ষণ না পর্যন্ত বুঝতে পারবো ততক্ষণ এগুলো চলবেই। প্রধানমন্ত্রী মমতাময়ী তিনি এতিমের কষ্ট সব সময় বুঝেন। আপনারা তার জন্য দোয়া করবেন। যারা নিহত হয়েছেন তাদের জন্য আপনারা দোয়া করবেন এবং যারা চিকিৎসাধীন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন সেজন্য দোয়া করবেন।
শামীম ওসমান বলেন, আমাদের প্রধানমন্ত্রী আপনাদের সাথে আছেন। আমিও আছি। আমার পরিবারের বেশীরভাগ সদস্য করোনায় আক্রান্ত। আমার স্ত্রী হাসপাতালে ভর্তি। সারারাত ঘুমাইনি। তার পরেও আমি এসেছি আজকে শুধুমাত্র ভালো লাগার জন্য। যারাই মারা গেছেন আমি মনে করি তারা ইতোমধ্যে বেহেশতের দরজায় পৌছে গেছেন।
অনুষ্ঠানে আরও ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাকিল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন প্রমুখ। পরে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email