বীরগঞ্জে মুক্তিযোদ্ধার সীমানা প্রাচীর ভেঙ্গে জবর দখলের প্রতিবাদে মানবন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জ বিজয় চত্ত্বরে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার অধ্যাপক কালিপদ রায়ের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, মুক্তিযোদ্ধা আলহাজ্ব বসির উদ্দিন, এসএম এ খালেক, যতিন্দ্রনাথ রায় সহ আরো অনেকে।
বৃহস্পতিবার দুপুরের তাদের বক্তেব্যে বলেন উপজেলার মোহনপুর ইউনিয়নে মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হকের বাড়ীর সীমানা প্রাচীর একই গ্রামের মোঃ সাহাবুদ্দিনের ছেলে মোঃ উজ্বল ইসলাম, সন্ত্রাসী বাহিনী দিয়ে গত ২৭/০৮/২০২০ ইং তারিখে মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদেরকে মারপিট করে প্রায় ৫০ হাজার টাকা মূল্যের মেহগুনি গাছ কেটে নিয়ে যায়।
এব্যাপারে মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে যাহার মামলা নং ৮, গত ৩১/০৮/২০২০ ইং তারিখে বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ ডালিম সরকার ও বীরগঞ্জ থানা পুলিশ পূনরায় মুক্তিযোদ্ধার সীমানা প্রাচীর নির্ধারন করে দিলে মুক্তিযোদ্ধা সীমানা প্রাচীন ইট দিয়ে নির্মাণ করলে উজ্জল ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে গত ২১/০৯/২০২০ ইং তারিখে সম্পূন্ন রূপে সীমানা প্রাচীরটি ভেঙ্গে ফেলে। তারই প্রতিবাদে বীরগঞ্জ মুক্তিযোদ্ধারা ঘন্টা ব্যাপি দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কে মানব বন্ধন করেন এবং সন্ত্রসী বাহিনীর আইনগত ব্যবস্থার দাবিতে বিভিন্ন স্থানে স্মারক লিপি প্রদান করেন।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email