কুমিল্লা সদর উপজেলায় করোনায় নিহত দুই কর্মকর্তার স্মরণে মিলাদ ও দোয়া

গতকাল মঙ্গলবার কুমিল্লা সদর উপজেলা পরিষদের উদ্যেগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া কুমিল্লা সদর উপজেলার সমবায় অফিসার মুহাম্মদ আজিজুর হক ও সমাজসেবা কার্যালয়ের সমাজকর্মী লায়লা নূর স্মরণে মিলাদ ও দেয়ার আয়োজন করা হয়।

সিটিভি নিউজ।।      নিজস্ব প্রতিবেদক   জানান ====
করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া কুমিল্লা সদর উপজেলার সমবায় অফিসার মরহুম মুহাম্মদ আজিজুর হক ও একই উপজেলার সমাজসেবা কার্যালয়ের সমাজকর্মী মরহুমা লায়লা নূর স্মরণে মিলাদ ও দেয়ার আয়োজন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) কুমিল্লা সদর উপজেলা পরিষদের মিলনায়তনে দুই কর্মকর্তার স্মরণে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তারিকুর রহমান জুয়েল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, মহিলা ভাইস চেয়ারম্যান অড. হোসনেআরা বকুল। মিলাদ ও দোয়ার পূর্বে কুমিল্লা সদর উপজেলার মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বৈশ্বিক মহামারী উপেক্ষা করে স্বাস্থ্য, জনস্বাস্থ্য, পরিবার পরিকল্পনা, কৃষি, মৎস্যসহ অন্যান্য বিভাগের কর্মতৎপরতা বিষয়ে আলোচনা করেন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল।
সভায় তিনি বলেন, চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের মধ্যে মানুষের সেবায় মাঠে কাজ করতে গিয়ে পরিষদের অনেক কর্মকর্তা-কর্মচারী আক্রান্ত হয়েছে। তারপরও মানুষের মাঝে ত্রাণ সহায়তা ও স্বাস্থ্যসেবা অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, সদর উপজেলা পরিষদের একটি বড় সফলতা রয়েছে। পরিষদের পরিবার-পরিকল্পনা বিভাগ তাদের কর্মদক্ষতা দিয়ে জেলা, বিভাগ পর্যায় শেষে জাতীয় পর্যায়ে দুইবারের মতো বিবেচিত হয়েছেন। আমরা চাই কাজের পরিধি আরও বাড়িয়ে পর্যাক্রয়ে আবারও জাতীয় পর্যায়ে বিবেচিত হয়ে হ্যাটট্রিক করবে উপজেলা পরিবার-পরিকল্পনা বিভাগ।
মিলাদ ও সভায় এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাছিমা আক্তার, কুমিল্লা দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল হক, উত্তর দূর্গাপুরের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন বিভাগের প্রধানগণ।  সংবাদ প্রকাশঃ  ২২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email