আড়াইহাজারে চালককে অজ্ঞান করে অটো ছিনতাই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সবুজ মিয়া (৩০) নামের এক অটো চালককে অজ্ঞান করে করে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে এই ঘটনা ঘটে। সবুজ মিয়া উপজেলার বাঞ্জারামপুর উপজেলার শোভারামপুর গ্রামের জামান মিয়ার ছেলে।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, রাত ৮টার দিকে আড়াইহাজার বাজার থেকে দুই জন মহিলা নিয়ে উচিৎপুরার দিকে যাচ্ছিল। এই সময় নৈকাহন এলাকায় পৌঁছলে দুই নারীর সহযোগিতায় ছিনতাইকারীরা চালককে নেশাজাতীয় জিনিস সেবন করে অজ্ঞান করে অটোটি ছিনিয়ে নেয়। আহত চালক বর্তমানে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আরো জানান, অটোটি উদ্ধারের চেষ্টা চলছে। চালক সবুজ মিয়ার বাবা জামান জানান, কিস্তিতে টাকা তুলে কয়েক মাস আগে অটোটি কিনেছিল তার ছেলে।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email