না’গঞ্জে মসজিদে বিস্ফোরণ ৩ পরিবারকে অর্থ সহায়তা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে তিন পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় আরো নিহত পরিবারের পাশে বিত্তবান থাকার আহবান জানিয়েছে সহায়তাকারীরা।
বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর দেড় টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু কার্যালয়ে এই তিন পরিবারের সদস্যদের হাতে নগদ ২০ হাজার টাকা করে দেয়া হয়।
কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, তল্লা মসজিদে বিস্ফোরণে নিহত শাব্বির ও জুবায়ের দুই সহোদরের মাতা পারুল বিবিকে ২০ হাজার টাকা নগদ প্রদান করেন দিপা হাসেম (শওকত হাসেম শকু’র স্ত্রী)। নিহত আব্দুস সাত্তার স্ত্রী রুবি বেগমের নিকট ২০ হাজার টাকা প্রদান করেন বন্ধু হানিফ সরদার এবং নিহত ফটো সাংবাদিক নাদিম আহম্মেদের স্ত্রী লিমা আহম্মেদের নিকট ২০ হাজার টাকা প্রদান করেন এক বন্ধু (নাম প্রকাশে অনুচ্ছিুক)।
তল্লা ট্রাজেডিতে পরিবারের একমাত্র উপার্জন নিহত হওয়ায় সকল পরিবারের প্রতি সমাবেদনা জানান। এবং তাদের পরিবারের যে কোন প্রয়োজনে পাশে থাকার ব্যক্ত করেন সহায়তাকারীরা।
দিপা হাসেম বলেন, নিহতদের পরিবারের যারা মারা গেছেন, তাদের আর ফিরিয়ে পাবার কোন সুযোগ নেই। যাদের আপনজন হারিয়েছে তারা বুঝে তাদের কি ক্ষতিসাধন হয়েছে। মহান আল্লাহ তাদের সহায়ক হোক।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email