আত্রাইয়ে সবজির বীজ বিতরন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে শাক সবজির বীজ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৪৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে শাক সবজীর বীজ তুলেদেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছানাউল ইসলাম। এ সময় সহকারী কমিশনার (ভূমি) আরিফ মুর্শেদ মিশু, কৃষি অফিসার কেএম কাওছার হোসেন, আত্রাই প্রেসক্লাব সভাপতি রুহুল আমীন, উপ-সহকারী কৃষি দীজেন কুমার সরকার, কাউছার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
জানাযায়, খরিপ ২/২০২০-২১ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনা কর্মসূচীর বিনামূল্যে  স্বল্প ও মধ্যম মেয়াদির আওতায় শাক সবজি হিসেবে লালশাক, ডাঁটা, মুলা, পুঁই, পালং, শসা, লাউ, মিস্টি কুমরা, করলা, মরিচ, বরবটি, শিম ও কলমী শাক বীজ বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email