নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনা আরো ১১ জন আক্রান্ত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ২৫৮ জনের। নতুন করে ১১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৫৯৩ জন। মৃত্যুর নতুন কোন খবর পাওয়া যায়নি। এ যাবত মারা গেছে ১৪০ জন। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় (১৪ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪১ হাজার ৬৫৫ জনের। নতুন আরও ১১ জনসহ, মোট আক্রান্ত ৬,৫৯৩ জন। মোট সুস্থ ৬২৬০। মোট মৃত্যু ১৪০ জনের।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৯৬, বন্দর উপজেলায় ২৮৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৩৫২, রূপগঞ্জ উপজেলায় ১২৬৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫০৪ ও সোনারগাঁও উপজেলায় ৫৯১ জন। পুরো জেলায় ৬, ৫৯৩ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৮৫, বন্দর উপজেলায় ২৬৫, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২১৮২, রূপগঞ্জ উপজেলায় ১২২৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬২ ও সোনারগাঁও উপজেলায় ৫৪২ জন। পুরো জেলায় ৬২৬০ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৭৪, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৪০ জন।সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email