নাশকতা মামলায় সাবেক এমপি গিয়াস ও তার দুই ছেলের জামিন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার এক নাশকতার মামলায় জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ¦ মুহাম্মদ গিয়াস উদ্দিন ও তার দুই ছেলে জি এম সাদরিল ও মো. রিফাত।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে, ২০১৮ সালের সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশের দায়েরকৃত মামলায় আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে জেলা ও দায়রা জজ আদালত তাদের জামিন মঞ্জুর করেন। (যার মামলা নং ১০(১১)১৮, বিশেষ ট্রাইব্যুনাল নং ৩৮/২০ ও ৩৯/২০।) গিয়াসউদ্দিনের ছেলে জিএম সাদরিল ও রিফাত একই মামলায় এ দিন জামিন পান।
নাশকতার পরিকল্পনা ও বিস্ফোরক দ্রব্য আইনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় ২০১৮ দায়ের করা হয় একটি মামরায়। সে মামলায় গিয়াস উদ্দিন, তার দুই ছেলে, বিএনপি ও এর অঙ্গসংগঠনের সাড়ে ৩ শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়। তখনকার একটি মামলায় মঙ্গলবার আদালতে আত্মসমর্পন করে জামিন নেন তিনি।
জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন আসামী পক্ষের আইনজীবী এডভোকেট সাখাওয়াত হোসেন খান। তিনি জানান, জাতীয় নির্বাচনের আগে ২০১৮ সালে সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ বাদী হয়ে সাজানো নাশকতা, বিস্ফোরণ ও ভাংচুর মামলা দায়ের করেন। সেই মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন ও তার দুই ছেলে জামিন নেয়।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email