আমতলী থেকে প্রাইভেটকার তল্লাশী করে ৫৮৫বোতল ফেনসিডিল সহ ২জন আটক

সিটিভি নিউজ।।      প্রেস রিলিজ ।।    র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লার কোতয়ালি থানাধীন আমতলী এলাকা হতে প্রাইভেটকারে ফেন্সিডিল পরিবহনকালে গ্রেফতার দুই জন। ৫৮৫ (পাঁচশত পঁচাশি) বোতলফেন্সিডিল উদ্ধার। প্রাইভেট কার জব্দ।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল  ১৫ সেপ্টেম্বর২০২০ইং তারিখ বিকাল বেলা কুমিল্লা জেলার কোতয়ালি থানার আমতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে প্রাইভেট কারে ফেন্সিডিল পরিবহনকালেদুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয় এবং উক্ত প্রাইভেট কার তল্লাশী করে মোট ৫৮৫ (পাঁচশত পঁচাশি) বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতমাদক ব্যবসায়ী ১। কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার শ্রীপুর গ্রামের আব্দুল কাদের এর ছেলে মোঃ আরিফ হোসেন (২৫) এবং ২। মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার কলমা গ্রামের বাচ্চু বেপারীর ছেলে মোঃ ফয়সাল বেপারী (২৪)।এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃতমাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারাদীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email