ঝিনাইদহের শৈলকুপায় শিশু ধর্ষনের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

সিটিভি নিউজ।।  খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ -সংবাদদাতা জানান ==
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামে ৮ বছরের এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছেন। সোমবার সকালে ওই গ্রামের আলম মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। সেসময় ওই শিশুটিকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটি পদমদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় আশিক হোসেন (১৯) নামের ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আশিক শেখপাড়া দুঃখী মাহমুদ ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্র।
নির্যাতিতার স্বজনরা জানায়, পাশ্ববর্তী আলমের বাড়ির ফ্রিজে মাছ রাখা ছিল। মেয়েটি সোমবার সকালে ওই মাছ আনতে গেলে আলমের ছেলে আশিক মেয়েটিকে ভয় দেখিয়ে এমন ঘটনা ঘটায়।
এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনার সাথে জড়িত আশিক নামে একজনকে আটক করা হয়েছে এবং ধর্ষিতার পিতা বাদি হয়ে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং ১০।  সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email