কুমিল্লায় সরকারের বিরুদ্ধে গুজব ছড়ানোয় অভিযোগ  এক যুবক গ্রেফতার

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লায় ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা ও সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ওই যুবকের নাম শাহরিয়ার নাফিজ ইমন। তিনি জেলার বরুরা থানার ভাতেরশ্বর গ্রামের এমদাদ হোসেনের ছেলে।
গতকাল ১৪ সেপ্টেম্বর বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।
তিনি জানান, কুমিল্লার সদর দক্ষিণ থানার আশ্রাফপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা ও সরকারের বিরুদ্ধে গুজব ছড়িয়ে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করার অপচেষ্টা চালানোর দায়ে শাহরিয়ার নাফিজ ইমন নামের এক যুবককে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ওই মোবাইল ফোন দিয়ে গ্রেফতারকৃত আসামি তিন থেকে চারটি ফেসবুক আইডি পরিচালনা করতো। এছাড়া বেশ কয়েকটি ফেসবুক পেজের অ্যাডমিন সে।

তিনি আরও জানান, তার বিভিন্ন ফেসবুক পেইজ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা চালানোসহ সরকার সম্পর্কে বিভিন্ন মিথ্যা, বিভ্রান্তিকর গুজব ও মানহানিকর অপপ্রচার চালানোর প্রমাণ পাওয়া গেছে।সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email