যশোরে লাল সবুজের গাছের চারা রোপণ ও বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় সারা দেশে এক লাখ চারা বিতরণে যশোর জেলার বাঘারপাড়া উপজেলায় কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে ক্ষেত্রপালা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ক্ষেত্রপালা সিদ্দিকিয়া মইনুল কোরঅান হাফেজিয়া মাদরাসা ও এতিখানায় গাছের চারা রোপণ করে লাল সবুজ উন্রয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল এ কর্মসূচির উদ্বোধন করেন।
কর্মসূচিতে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের সূচনা করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্ষেত্রপালা সিদ্দিকিয়া মইনুল কোরঅান হাফেজিয়া মাদরাসা ও এতিখানার পরিচালক হাফেজ মোঃ শাহ্ অালম, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্য অাব্দুল্লাহ অাল নোমান, তারিক, স্বার্থক প্রমুখ।

 লাল-সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেল বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় আমরা দেশব্যাপী গাছের চারা বিতরণ ও রোপণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে এ সংগঠনের সদস্যদের টিফিনের টাকায় ২৯ জেলায় ৫৬ হাজার ৫০০ গাছের চারা রোপণ ও বিতরণ করা হয়েছে। গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে গিয়ে লাল সবুজের সদস্যরা এই চারা উপহার দিচ্ছেন বলেও জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারি=জানতে লিংকে ক্লিক করুন

Print Friendly, PDF & Email