কুমিল্লার ভাটপাড়ার রুবেল ও শরিফ ইয়াবাসহ আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     প্রেস রিলিজ ।। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১২ সেপ্টেম্বর২০২০ইং তারিখদুপুরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন বাটপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪৭৫(চারশত পঁচাত্তর)পিস ইয়াবাসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিগণ ১। কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার ভাটপাড়া গ্রামের – মোঃ আবু তাহের এরছেলে মোঃ রুবেল (২৪), ২। কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার ধনপুর উত্তরপাড়া গ্রামের – মোঃ এলেচ মিয়া এর ছেলে মোঃ শরিফ মিয়া (২৫)।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্যকুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email