নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে ১ লাখ টাকা অনুদান দিলো বিএনপির ভাইস চেয়ারম্যান শাজাহান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নায়ায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত মসজিদের ইমামের পরিবারকে ৫০ হাজার ও মুয়াজ্জিন দেলোয়ার হোসেন (৪৮) ও তার ছেলে জুনায়েদ (১৭) পরিবারের কাছে বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাজাহানের ব্যক্তিগত অর্থ ৫০ হাজার টাকা তুলে দেন বিএনপির নেতা ও কাউন্সিলর শওকত হাসেম শকু। এ সময় মুয়াজ্জিনের স্ত্রী হুম্মে সালমা, ছেলে জাকারিয়া, মেয়ে সুরাইয়া আক্তার ও ফাইজা আক্তারকে সমবেদনা জানান। গতকাল শনিবার দুপুরে নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে এই নগদ অর্থ প্রদান করা হয়। উপস্থিত ছিলেন, ঘটনায় নিহত মসজিদের ইমাম মাওলানা আব্দুল মালেক নেছারীর (৬০) ছোট ছেলে ফাইমুল ইসলাম ও নাসিক কাউন্সিলরের সচিব কাজী সিয়াম প্রমুখ।
মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, গত শুক্রবার এশা নামাজ চলাকালে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। সেখানে ৩৭ জন দগ্ধ হয়ে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হন। এ পর্যন্ত ৩১ জন নিহত ও ৫জন গুরুত্বর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে ১ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাজাহানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ৭ সেপ্টেম্বর ঘটনাস্থল পরিদর্শন ও হতাহতদের মধ্যে নগদ অর্থ প্রদান করেন। যেহেতু মসজিদের প্রাণ হলো ইমাম ও মুয়াজ্জিন পরিবারের পাশে দাঁড়াতে এই নগদ ৫০ হাজার করে টাকা দেয়া হয়। তিনি নামাজ চলাকালে ভয়াবহ বিস্ফোরণে আহত হয়ে ৪ সেপ্টেম্বর রাতেই মারা যান। তারা সকলে পেয়েছেন শহিদী মৃত্যু, মহান আল্লাহ সকলকে শহিদীর মৃত্যু হিসেবে কবুল করুণ।
এর আগে ১১ সেপ্টেম্বর সকালে নায়ায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত মসজিদের ইমাম মাওলানা আব্দুল মালেক নেছারীর (৬০) ছোট ছেলে ফাইমুল ইসলামের নিকট বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাজাহানের ব্যক্তিগত অর্থ (৫০ হাজার টাকা) তুলে দেন বিএনপি নেতা ও নাসিক কাউন্সিলর শওকত হাসেম শকু।

ছবির ক্যাপশন
নারায়ণগঞ্জ : মসজিদে বিস্ফোরণে নিহত ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাজাহানের দেওয়া ব্যক্তিগত নগদ ৫০ হাজার টাকা করে অনুদানের টাকা তুলে দেন বিএনপি নেতা ও কাউন্সিলর শওকত হাসেম শকু।  সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email