নওগাঁয় চাকরিচ্যুত সেনাসদস্য গ্রেফতার

সিটিভি নিউজ।।    মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর মান্দায় ছিনতাই ও হত্যাচেষ্টা মামলায় চাকরিচ্যুত সেনাসদস্য দুলাল হোসেনকে (৪০) অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুলাল হোসেন উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দাসপাড়া গ্রামের ইয়াছিন আলীর ছেলে।
মান্দা থানার পরিদর্শক তদন্ত তারেকুর রহমান সরকার জানান, উপজেলার জোকাহাটের বিশিষ্ট ব্যবসায়ি নুরুল ইসলামকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা ও ১ লাখ ৯২ হাজার টাকা চুরির ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি দুলাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক আশীষ সরকার বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। ওসি আরও জানান, গ্রেপ্তারকৃত দুলালকে শুক্রবার জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ২৯ জুলাই সকালে দোকানে যাবার সময় পথরোধ করে জোকাহাটের বিশিষ্ট ব্যবসায়ি নুরুল ইসলামকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসী দুলাল হোসেন ও তার সাঙ্গ-পাঙ্গরা। এসময় তার কাছে থাকা ১ লাখ ৯২ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। গুরুতর জখম নুরুল ইসলামকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হলেও তার একটি চোখ নষ্ট হয়ে যায়। ঘটনায় ব্যবসায়ি নুরুল ইসলামের ভাই মামুনুর রশিদ বাদি হয়ে মান্দা থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ