নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে স্ত্রী হত্যা মামলার রায়ে তার স্বামী আশরাফ হোসেন কামালকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনার সময় দন্ডিত আসামী পলাতক ছিলেন। ফাসির দন্ডপ্রাপ্ত আশরাফ হোসেন কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার তৈয়বপুর গ্রামের মৃত নুরুল গনির ছেলে। তাকে গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী সহকারী পাবলিক প্রসিকিউটর শিপ্রা মোদক এর সত্যতা নিশ্চিত করে বলেন, আশরাফ হোসেন তার স্ত্রী সানজিদা আক্তারকে নিয়ে সোনাগাঁয়ের মেঘনা এলাকায় হোল সিমেন্ট ষ্টাফ কোয়াটারে বসবাস করতেন। পারিবারিক কলহের জের ধরে সানজিদাকে ২০০৫ সালের ১ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০টায় শ্বাসরোধে হত্যা শেষে গলায় ওড়না পেচিয়ে মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। এরপর আত্মহত্যা বলে প্রচার করে আশরাফ হোসেন কামাল।
তিনি জানান, ওইসময় পুলিশ গিয়ে সানজিদার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন। তখন সানজিদার বাবা সাদেক মিয়াও সাক্ষী দিয়ে বলেন, সানজিদাকে তার স্বামী হত্যা করেনি। সে আত্মহত্যা করেছে। পরে ময়না তদন্ত রিপোর্টে আসে সানজিদাকে হত্যা করা হয়েছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করলেও সোনারগাঁও থানায় পুলিশের এসআই ফিরোজ খান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ প্রকাশঃ  ৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email