নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ : দগ্ধ সালমার খোঁজ নিচ্ছে না কেউ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকান্ডে অনেকের সাথে দগ্ধ হয়েছেন সালমা বেগম (৩৫)। যন্ত্রনায় ছটফট করছেন তিনি। কিন্তু কেউ তার খোঁজ নিচ্ছেন না। ঘটনার সময় মসজিদের পাশ দিয়ে যাচ্ছিলেন তিনি। সেই মুহুর্তের বর্ণনা দিতে গিয়ে সালাম বেগম বলেন, আমি ডিসপেন্সারীতে ঔষধের জন্য যাচ্ছিলাম। এমন সময় মসজিদের ভেতর বিকট শব্দে বিস্ফোরণ হয়। তখন কিছু বুঝে ওঠার আগেই মসজিদের ভেতর থেকে আগুনের লাভা আমার শরীরে এসে পড়লে আমি অচেতন হয়ে পড়ি। মসজিদের পাশের বাড়ির লোকজন আমাকে তাদের বাড়িতে নিয়ে পানি ঢালে। আমার জ্ঞান ফিরে আসলে দেখি আমার চুলসহ শরীরে বিভিন্ন স্থান ঝলসে গেছে।
৩০০ শয্যা ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে চলে আসি। শনিবার সকালে আমার শরীরসহ, মুখ, হাত ও পা ঝলসে বিকট হয়ে গেছে।
তাৎক্ষণিক আমার পরিবারের লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাপাতালে নিয়ে যায়। চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার আমাকে বাড়িতে পাঠিয়ে দেন। এবং পরবর্তী ফলো আপ এর জন্য মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) যেতে বলেছেন। তিনি জানান, যন্ত্রণায় রাতে ঘুমাতে পারছি না।
আহত সালমা বেগমের স্বামী মো.আমির জানান আমার, স্ত্রী অগ্নিকান্ডে দগ্ধ হওয়ার পর থেকে সরকারের পক্ষ থেকে কেউ খোঁজখবর নিতে আসে নাই। এই পর্যন্ত চিকিৎসার যত খরচ আমাকে বহন করতে হয়েছে। তাই আমি একজন দিনমজুর তার চিকিৎসার ব্যয় অনেকটা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। তাই সরকার ও এমপি মহদয় এবং স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে আমার স্ত্রীকে সুচিকিৎসা ও সাহায্যের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।
উল্লেখ্য গত শুক্রবার রাত ৮টার দিকে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় অর্ধশতাধিক মুসল্লি দগ্ধ হন। সোমবার পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে। সংবাদ প্রকাশঃ  ৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ