মুরাদনগরে ইউপি চেয়ারম্যান সফু মিয়া সরকারের দাফন সম্পন্ন

সিটিভি নিউজ।।    শামীম আহম্মেদ, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের বড় ভাই, মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউপি চেয়ারম্যান সফু মিয়া সরকারের জানাযা শেষে বৃহস্পতিবার দুপুরে ঢাকার আজিমপুর গোরস্তানে দাফন করা হয়েছে। জানাযা ও দাফন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, অধ্যাপক আব্দুল মজিদ কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুল মজিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, হোমনা পৌরসভার মেয়র এডভোকেট নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হাজী কামাল উদ্দিন, কাজী আবুল খায়ের, আবুল কালাম আজাদ, কাইয়ুম ভূইয়া, শরীফুল ইসলাম, আব্দুল লতিফ সরকার ও ওমর ফারুক প্রমুখ।
আলহাজ্ব সফু মিয়া সরকার বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হসপিটালে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজণ ও শুভাকাঙ্খী রেখে গেছেন। বুধবার রাত ৮টায় ঢাকার পল্টনে প্রথম জানাজা, বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকায় নিজ বাড়ী বি- চাপিতলায় দ্বিতীয় জানাজা ও সকাল ১০ ঘটিকায় রামচন্দ্রপুর অধ্যাপক আব্দুল মজিদ কলেজ মাঠে তৃতীয় জানাযা অনুষ্ঠিত হয়।
চেয়ারম্যান সফু মিয়া সরকার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, পল্টন ইউনিট আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধু শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টাসহ বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রমে জড়িত ছিলেন। # #সংবাদ প্রকাশঃ  ০৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email