কুমিল্লার লাকসামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ==
কুমিল্লার লাকসাম উপজেলার ইছাপুরা বাজারে একটি ওয়েল্ডিং ওয়ার্কশপে বিদ্যুৎ স্পৃষ্টে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ইছাপুরা বাজারের খোকার ওয়েল্ডিং ওয়ার্কশপে ঘটনাটি ঘটেছে।
নিহত শ্রমিক তাজুল ইসলাম (২৬) একই উপজেলার কাকৈয়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইছাপুরা বাজারে আজহারুল হক খোকা মিয়ার মালিকানা একটি ওয়েল্ডিং ওয়ার্কশপে গত ১ সপ্তাহ ধরে কাজ করত তাজুল ইসলাম।তাকে ওয়ার্কশপের দায়িত্ব দিয়ে গত কয়েক দিন ধরে বিভিন্ন জায়গায় কাজ নিয়ে ব্যাস্ত থাকেন ওয়ার্কশপের মালিক আজহারুল হক খোকা। নতুন এই শ্রমিক তাজুল ইসলাম মঙ্গলবার সকালে অন্যদিনের ন্যায় প্রতিষ্ঠানটি খুলে ওয়েল্ডিং এ কাজ করার সময় বিদ্যুতের স্পৃষ্ট হয়। ওই বাজারে আশে পাশের ব্যাবসায়িরা দ্রুত এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে শ্রমিক তাজুল ইসলামের বাড়ির স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওয়ার্কশপের মালিক খোকা মিয়ার সাথে সমঝোতো করে মরদেহ নিয়ে যায়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দীন বলেন, ওয়ার্কশপের শ্রমিক নিহত হওয়ার বিষয়টি জানিনা তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।সংবাদ প্রকাশঃ  ০২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ