রাজাপুরের মঠবাড়িবাসীর স্বার্থে অবদান রেখে যাচ্ছেন আঃ রব দলীয় মনোনয়ন পেলে ইউনিয়নবাসীর জন্য জীবন উৎসর্গ করবেন

সিটিভি নিউজ।।   মোঃ নজরুল ইসলাম, ঝালকাঠি সংবাদদাতা জানান === : ঝালকাঠি রাজাপুরের মঠবাড়ি ইউনিয়নের মানুষের বৃহত্তর স্বার্থে দীর্গ দিন ধরে অবদান রেখে যাচ্ছেন উপজেলা আওয়ামীলীগ সদস্য ও যুবলীগ সহসভাপতি মোঃ আঃ রব হাওলাদার। আ ঃ রব হাওলাদার জন্মস্থানের উন্নয়নে প্রবাসে থেকেও এলাকার স্বার্থে কাজ করে যাচ্ছেন। তৃনমূল আ’লীগের নিবেদিত প্রান নেতা হিসাবে নিজ এলাকা ও এলাকার মানুষের কল্যানে নিবেদিত এ মানুষটি তাই অকাতরে উজার করে দিচ্ছেন দীর্গ প্রবাস জীবনে মাথার ঘাম পায়ে ফেলে উপার্যিত অর্থবিত্ত। ইতিমধ্যে তিনি ব্যক্তিগত অর্থায়নে ইউনিয়নে একাধিক রাস্তা ও ব্রীজ নির্মান, ইউনিয়নের অধিকাংশ স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীদের অনুদান প্রদান, ভূমিহীনকে নতুন ঘর, মসজিদ নির্মানে অনুদান প্রদান ও এলাকার অসহায়-দরিদ্র মানুষদের আর্থিক সহায়তা দানের মাধ্যমে ইউনিয়নের সাধারন মানুষের আস্থার জায়গায় পরিনত হয়েছেন। আর তাই এলাকাবাসীর অনুরোধে এখন আরো বৃহদাকারে মানবসেবার জন্য আওয়ামীলীগ থেকে ইউনিয়ন চেয়ারম্যান পদে মনোনয়ন চাইবেন বলে জানাগেছে। এলাকাবাসীর কাছে জনপ্রিয় ও গ্রহনযোগ্য হওয়ায় দলীয় মনোনয়নেও তিনি শক্তিশালী প্রার্থী বলে জানিয়েছে ইউনিয়ন আ’লীগ ও অংগসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। একারনে এলাকার র্দূবৃত্ত জনপ্রতিনিধি, রাজনীতি ব্যবসায়ী ও দূর্নীতিবাজ একটি চক্র তাকে বিতর্কিত করতে নানারকম বানোয়াট ও মনগড়া গল্প ফেঁদে অপপ্রচারের চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।
মঠবাড়ী ইউনিয়নের একাধিক অধিবাসীর সাথে আলাপকালে জানায়, দীর্গ প্রায় ৩০ বছর পূর্বে মঠবাড়ী ইউনিয়নের হাইলাকাঠি গ্রামের সন্তান আঃ রব হাওলাদার বিদেশে গিয়ে নিজের ভাগ্য উন্নয়নে আত্মনিয়োগ করলেও কখনো তার জন্মস্থান ও তার আজন্ম শৈশবের স্মৃতি বিজড়ীত এলাকাবাসীর কথা ভুলে যাননি। আর তাইতো এলাকার বৃহত্তর জনগোষ্ঠির কল্যানে বাদুরতলা স্কুলের সম্মুখের জরাজীর্ন ব্রীজটি নিজ অর্থায়নে নির্মান করে দেয়া, নিজ এলাকা হাইলাকাঠি থেকে পাড়েরহাট পর্যন্ত রাস্তা নির্মান করে দেয়া ও ডহরশঙ্কর গ্রামবাসীর চলাচলের জন্য একটি রাস্তা নির্মান করে দেয়া, হাইলাকাঠী বাদুরতলা দাখিল মাদ্রাসার নতুন আসবাবপত্র নির্মান করে দেয়াসহ বেশ কিছু স্কুল-মাদ্রাসার ছাত্রছাত্রীকে শিক্ষানুদান প্রদান করেন। আর এসব কারনে এলাকার মানুষে পছন্দের তালিকায় আঃ রব হাওলাদারের নাম এলাকাবাসীর মুখে মুখে।
এব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সদস্য ও যুবলীগ সহসভাপতি মোঃ আঃ রব হাওলাদার জানায়, শৈশব থেকে আওয়ামীলীগের রাজনৈতিক আদর্শে অনুপ্রানীত হয়ে দেশ ও দলের পক্ষে ভূমিকা রেখে আসছি। আমি বিশ্বাস করি ‘জনকল্যান বা মানবসেবায় এমপি, চেয়ারম্যান, মেম্বার হওয়ার প্রয়োজন হয়না, সদিচ্ছা থাকলেই সম্ভব’। তবে আমার দল আ’লীগ থেকে মনোনয়ন পেলে এলাকার বৃহত্তর স্বার্থে আমি ইউনিয়নবাসীর জন্য জীবন উৎসর্গ করতে পিছপা হবোনা।#   সংবাদ প্রকাশঃ  ০২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ