কুমিল্লা বরুড়ায় চার জুয়াড়িকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর  হোসেন   কুমিল্লা  প্রতিনিধি জানান ==
কুমিল্লার বরুড়ায় তিন জুয়াড়িকে ভ্রাম্যমান আদালত এক হাজার দুইশত টাকা জরিমানা করেছে।
গতকাল ৩১ আগষ্ট বেলা ৩ টার দিকে উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বরুড়া উপজেলা নিবার্হী অফিসার মোঃ আনিসুল ইসলাম।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বরুড়া থানা পুলিশের এসআই মিজানুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে গত ৩০ আগষ্ট  দিবাগত রাত আনুমানিক ৩.৩০ মিনিটের দিকে উপজেলার গালীমপুর ইউনিয়নের বনকরা গ্রামের বৃত্তিবাড়ীর সংলগ্ন বাড়ী থেকে জুয়া খেলা অবস্থারত তিনজন জুয়াড়িকে আটক করেন।
আটককৃত জুয়াড়ি বনকরা গ্রামের মৃত-জয়নাল আবদীনের ছেলে আবুল কালাম (৪০), মৃত-মোহাম্মদ আলীর ছেলে আবদুস সালাম (৫৫), সুন্দর আলীর ছেলে শামছু (৫২) ও নজির আহমদের ছেলে আবদুস সাত্তার (৪০) কে সোমবার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।
এছাড়াও একই দিনে মাদক সেবনের অভিযোগে বরুড়ার উত্তর বাগীপুরের দেলোয়ার হোসেনের ছেলে নূরে আলমকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।সংবাদ প্রকাশঃ  ৩১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email