হঠাৎ উধাও অভিনেতা শুভ, খোঁজ মিললো মানসিক ভারসাম্যহীন অবস্থায়

সিটিভি নিউজ।।    গত দুদিন ধরেই ভাইরাল হয়েছে অভিনেতা শাহরিয়ার শুভর কয়েকটি ছবি। যেখানে একেবারে বিধ্বস্ত অবস্থায় দেখা গেছে তাকে। অনেকেই ছবি শেয়ার করে লিখেছেন, মানসিক ভারসম্যহীন হয়ে গেছেন শুভ। কিন্তু দিন ভর নাটকিয়তার পর খোঁজ মিলেছে এই অভিনেতার।  তিনি এখন জামালপুর জেলার সরিষাবাড়ি ডাকবাংলোতে নিরাপদে আছেন।

খবরটি নিশ্চিত করেন অভিনয় শিল্পীসংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। এর আগে একাধিক প্রত্যক্ষদর্শী ফেসবুকে শুভর ছবি পোস্ট দিয়ে লেখেন, সরিষাবাড়ি উপজেলার শিমলা বাজারে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখা যায় এই ব্যক্তিকে। জিজ্ঞেস করলেও কোনও কথার উত্তর দেয় না। মনে হয় মানসিক ভারসাম্যহীন।কেউ যদি উনাকে চিনে থাকেন তাহলে অতি তাড়াতাড়ি সরিষাবাড়ি হাসপাতালে যোগাযোগ করুন।

এমন ফেসবুক পোস্ট মিডিয়ার নজরে এলে উদ্যোগী হন নাট্যাঙ্গনের নেতারা। যদিও রবিবার (৩০ আগস্ট) দুপুর নাগাদ সঠিক কোনও তথ্য মিলছিল না শাহরিয়ার শুভর।
সাংগঠনিক তৎপরতা এবং সরিষাবাড়ি এলাকার মানুষের সহযোগিতায় অবশেষে শাহরিয়ার শুভর খোঁজ মেলে। তাকে নিয়ে যাওয়া হয় ডাকবাংলোতে। দেওয়া হয় চিকিৎসা সেবা। অনেকেই ধারণা করছিলেন, অনেক দিন ধরে মিডিয়ার বাইরে ছিলেন শুভ। ছিল পারিবারিক নানা জটিলতাও। তবে আহসান হাবিব নাসিম বলেন, শুভর সঙ্গে আমার কথা হয়েছে সরাসরি। তার সঙ্গে কথা বলে যেটা জানতে পারলাম, মাদকাসক্ত বা পাগল হয়ে যাওয়ার মতো কোনও ঘটনা ঘটেনি। শুভ সেখানে গিয়েছেন একটি শুটিংয়ে। একদিন মাঝে বিরতি ছিল। তাই সে সরিষাবাড়ি এলাকাতেই অবস্থান করছিল। এরমধ্যে একটি দোকানে চা পান করতে যায়। মূলত এরপর কী হয়েছে সে আর জানে না।

নাসিম বলেন, শাহরিয়ার শুভকে চায়ের সঙ্গে নেশা জাতীয় কিছু খাইয়ে দেওয়া হয়েছে। এবং তার মোবাইল ফোন, ঘড়ি, মানিব্যাগসহ যা ছিল সব নিয়ে গেছে। মূলত, এরপর থেকেই গেল তিন দিন শুভ সরিষাবাড়ি এলাকার বিভিন্ন স্থানে পাগলের মতো ঘুরে বেড়িয়েছেন।

এরমধ্যে স্থানীয়দের উদ্যোগে চিকিৎসক দেখানো হয়েছে। চিকিৎসকও জানিয়েছেন, তাকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছে। ও এখন নিরাপদে আছে, এটাই বড় খবর। আমরা এখন তাকে ঢাকায় ফেরানোর ব্যবস্থা নিচ্ছি। কারণ, ওর বিশ্রাম ও সুচিকিৎসা প্রয়োজন।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email