রায়গঞ্জে লাল সবুজের গাছের রোপণ ও বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    আজ শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায় লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে নিমগাছি বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে গাছের চারা রোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়।
বৃক্ষরোপন শেষে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে চারা বিতরণ করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, রায়গঞ্জ শাখার সভাপতি অমিত মাহাতো, সাধারণ সম্পাদক নাঈম সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিল শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হাসান, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক ইয়াছিন অারাফত, সাংস্কৃতিক সম্পাদক মারুফ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শেখ শাকিল, সদস্য অাকিব, রুহুল, প্রত্যয়, শ্রাবন পোদ্দার প্রমুখ।
উল্লেখ্য, সংগঠনটি প্রতি বছরের মত এবারও সদস্যদের টিফিনের টাকা বাঁচিয়ে বিনামূল্যে লক্ষাধিক গাছের চারা বিতরণ ও রোপণ করছে।

 মাদক, বাল্যবিবাহ, জঙ্গীবাদ, ইভটিজিং বিরোধী কার্যক্রম, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিশু উপকরণ, ঈদ বস্ত্র উপহার ও দুর্যোগকালীন সময়ে বিভিন্ন মানবিক কার্যক্রমের ফলে সংগঠনটি সারাদেশ ব্যাপক আলোচিত ও প্রশংসিত।সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email