মনোহরগঞ্জে আর.এফ.এল এক্সক্লুসিভ শোরুম ‘গ্রীণ বাংলা ডোর’এর উদ্বোধন

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লার মনোহরগঞ্জে আর.এফ.এল এক্সক্লুসিভ শোরুম ‘গ্রীণ বাংলা ডোর’এর উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে মনোহরগঞ্জ বাজারের কলেজ গেইট সংলগ্নে ফিতা কেটে শোরুম টি উদ্বোধন করেন আর.এফ.এল-এর জিএম মোঃ সোলাইমান আলী।
এসময় উপস্থিত ছিলেন, এক্সক্লুসিভ শোরুমের ইনচার্জ রাশেদুল হাসান, ডিভিশন সেলস ম্যানেজার শাহ আলম, এসিস্ট্যান্ট ম্যানেজার বনি ইয়ামিন, -জোনাল ম্যানেজার মোজাফফর হোসেন, শোরুম ডেভেলপমেন্ট অফিসার মোঃ আরিফুর রহমান, বিক্রয় প্রতিনিধি, রোমেল চাকমা, আলমগীর হোসেন, সায়েদুর রহমান, গ্রীণ বাংলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আজহারুল হক, প্রোপ্রাইটর জিএম আহসান উল্লাহ, ম্যানেজার বাদল দেবনাথ সহ মনোহরগঞ্জের বাজারের বিভিন্ন স্তরের ব্যবসায়ী ও স্থানীয় ব্যক্তিবর্গ।
কুমিল্লার প্রত্যন্ত অঞ্চল মনোহরগঞ্জের সর্ববৃহৎ ও সর্বপ্রথম শোরুম গ্রীণ বাংলা ফার্নিচার এবং গ্রীণ বাংলা ইলেকট্রনিক্সের যৌথ প্রতিষ্ঠান ‘গ্রীণ বাংলা ডোর’। এখানে সকল প্রকার প্লাস্টিক, কাঠ ও স্টীলের দরজা, চৌকাঠ এবং জানালা পাইকারি ও খুচরা বিক্রি করা হয়।সংবাদ প্রকাশঃ  ২৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email