সংবাদ সম্মেলনে নিজের ও পরিবারের নিরাপত্তা চাইলেন নলছিটির আওয়ামী লীগ নেতা আমির সোহেল মল্লিক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   ঝালকাঠি প্রতিনিধিঃঃ  ঝালকাঠির জেলার নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশি আমির সোহেল মল্লিক রবিবার বিকেলে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী ও ২ সন্তান। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, সুবিদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সিকদার তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী। আসন্ন ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ব্যাপক ভরাডুবির আশংকায় তার বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র নিয়ে মাঠে নেমেছেন। চেয়ারম্যান তার সাথে নৈতিকভাবে না পেরে মিথ্যা মামলা, হামলা ও সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে দমানোর চেষ্টা চালাচ্ছেন। তিনি ও তাঁর পরিবার জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি আরো বলেন, আমি আমার পরিবার নিয়ে চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর ভয়ে বাড়ি থাকতে পারছি না।
তিনি সংবাদ সম্মেলনে আশংকা প্রকাশ করে বলেন সুবিদপুর ইউনিয়নে যাতে তিনি নির্বাচনে দাঁড়াতে না পারেন সেজন্য চেয়ারম্যান মান্নান সিকদার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি তার রাজনৈতিক নেতা ও অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমুসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আঃ মন্নান শিকদারের দুর্নীতি অনিয়মের কারনে সুবিদপুর ইউনিয়নের দশজন মেম্বর অনাস্থা দিয়েছে। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক হতদরিদ্রদের জন্য দেয়া ঘর চেয়ারম্যান তার নিজ মেয়ে জামাইকে দিয়েছে অথচ তার মেয়ে জামাই স্বচ্ছল। মন্নান শিকদার ভিক্ষুকদের টাকা আত্মসাৎ করেছেন যার প্রমান আজ সকলের হাতে হাতে। সংবাদ সম্মেলনে মন্নান শিকদারের দুর্নীতি অনিয়ম ও অবৈধভাবে সম্পদ অর্জনের বিষয়টি দুদকসহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে  তদন্ত করে ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি। সোহেল মল্লিক বলেন মন্নান শিকদারের জন্য আওয়ামিলীগ সরকারের ভাবমুর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে।
এ বিষয়ে চেয়ারম্যান আব্দুল মান্নান সিকদারের নিকট জানতে চাইলে তিনি জানান, এসকল অভিযোগ সঠিক নয়। আমির সোহেল মল্লিক আমার পরিষদের মেম্বারদের ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারসহ নানা রকম ষড়যন্ত্র করছে।সংবাদ প্রকাশঃ  ২৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email