নানা আয়োজনে দিনাজপুরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ॥ দিনাজপুরে নানা আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

জেলা প্রশাসনের উদ্যোগে রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও অন্যান্য জনসাধারনের অংশগ্রহনে শোক র‌্যালীর নেতৃত্বে দেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি । র‌্যালীটি শহর প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করে। এরপর জেলা প্রশাসন,পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক , বিভিন্ন প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।

এছারাও জাতীয় শোক দিবস উপলক্ষে এ এম রেসিডেন্সিয়াল স্কুল স্কুলের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ স্কুল চত্বরে বৃক্ষরোপণ আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয় এ সময় উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা মোঃ আব্দুল কুদ্দুস সহ সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ ।

অন্যদিকে বি আর টি সি বাস ডিপো দিনাজপুর শাখার উদ্যোগে সি বি এ দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয় ।এসময় উপস্থিত ছিলেন দিপু ম্যানেজার অপারেশন মাসুদ আলম সিবিএ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুস সালাম ।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান এর নেতৃত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয় । এসময় ওয়ার্ডের সাধারণ সম্পাদক সওকত আলী সহ ওয়ার্ডের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে উপশহর পুড়াতন ৬ নং মহল্লা কমিটির আয়োজনে দোয়া মাহফিল ও খিচুড়ি বিতরণ করা হয় এ সময় উপস্থিত ছিলেন কামরুল হাসান ফট্টু, মোঃ আনোয়ার হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, মোহাম্মদ জাহাঙ্গীর হাসান প্রমুখ ।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ