না’গঞ্জ নিউজ পেপারস ওনার্স এসোসিয়েশনের সভাপতি মাসুদ সম্পাদক বাবলা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : আবু সাউদ মাসুদকে সভাপতি ও আবু আল মোরছালিন বাবলাকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ নিউজ পেপারস ওনার্স এসোসিয়েশনের ৭ সদস্য’র নতুন কমিটি (২০২০-২০২২) গঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় একটি রেঁস্তোরায় অনুষ্ঠিত সংগঠনটির এক সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠিত হয়।
কমিটির সভাপতি আবু সাউদ মাসুদ নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সোজা সাপটা এবং সাধারণ সম্পাদক আবু আল মোরছালিন বাবলা দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক। কমিটির অন্যান্য পদে আছেন, সহ-সভাপতি দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক কামরুল ইসলাম, যুগ্ম সম্পাদক দৈনিক নারায়ণগঞ্জের আলোর প্রকাশক রাজু আহমেদ, কোষাধ্যক্ষ হিসেবে আছেন’ দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী ইসলাম মিয়া। সদস্য হিসেবে আছেন, দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান বাদল এবং দৈনিক শীতলক্ষ্যার সম্পাদক ও প্রকাশক আরিফ আলম দিপু। গত বারের সভাপতি আরিফ আলম দিপু নব নির্বাচিতদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।
সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, দৈনিক অগ্রবাণী প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক স্বপন কুমার পোদ্দার এবং দৈনিক সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক জাভেদ আহমেদ জুয়েল।

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ