বুড়িচংয়ে ব্রীজ ভেঙে বালু বোঝাই ট্রাক ঘুংগুর নদীতে,জন দুর্ভোগ চরমে

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন   (কুমিল্লা) প্রতিনিধি ।।
কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্নমতী বাগান বাড়ী- রাজাপুর হাই স্কুল সড়কের পশ্চিম পাড়া এলাকায় প্রবাহিত ঘুংগুর নদীর উপর নির্মিত ব্রিজের উপর দিয়ে সড়কের নির্মাণ কাজে ব্যবহৃত বালু বোঝাই ড্রাম ট্রাক পারাপারের সময় হঠাৎ বিকট শব্দে ব্রিজটি ভেঙে নদীতে পরে যায়। তবে এখনো বালু বোঝাই ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ৩ টার সময়। ঐ সময় থেকে রাত ৮টা পর্যন্ত ঐ সড়কে বিভিন্ন যাত্রীবাহী যানবাহনের চলাচল বন্ধ ছিল।

স্হানীয় সূত্র জানায় কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি বাগান বাড়ী- রাজাপুর ইউনিয়নের রাজাপুর হাই স্কুল সংলগ্ন সড়কটি প্রায় ৬ কিলোমিটার সংস্কারের কাজ চলছে। মঙ্গলবার বিকাল ৩ টার সময় সংস্কার কাজের ঠিকাদারের নির্মাণ সামগ্রির বালু বোঝাই ড্রাম ট্রাক সড়কের ঘুংগুর নদীর পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে বহন করে নিয়ে যাওয়ার সময় নড়েচড়ে পুরানো ঝুঁকিপূর্ণ ব্রিজটি হঠাৎ বিকট শব্দে ভেঙে ট্রাক সহ ঘুংগুর নদীতে পড়ে যায়। এ সময় বালু বোঝাই ড্রাম ট্রাকের চালক ও হেলপার প্রাণে বেঁচে যায়।এ সময় যানবাহন চলাচল ও যাত্রীদের চরম দূরভোগে পরতে হয়। স্হানীয় রাজাপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবদুর রশিদ ও উমর ফারুক জানান দূর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটনা স্হলে আসে। তারা আরও জানান এ সড়কটি দীর্ঘ দিন যাবত খানা-খন্দ ছোট বড় গর্তের সৃষ্টি হয়েছিল। এ সমস্ত ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করত। সম্প্রতি একজন প্রভাবশালী ঠিকাদার এ সড়কটি সংস্কারের কাজ পায়। এবং প্রায় এ কাজটি করে আসছেন। ১১ আগষ্ট মঙ্গলবার বিকালে ঐ ঠিকাদারের ড্রাম ট্রাকটি সংস্কার কাজের বালু বোঝাই করে ঘুংগুর নদীর পূর্ব পাশে নিয়ে যাওয়ার সময় নদীতে ভেঙে পরে যায়। তিনি আরো জানান, ঘুংগুর নদীর উপর নির্মিত ব্রিজটি দীর্ঘ পুরানো, নড়েচড়ে ও ঝুঁকি পূর্ণ ছিল। যাত্রীদের পারাপারের দুর্ভোগ দেখা দেয়। তিনি আরও জানা ২/৩ টি একাশি গাছ কেটে এনে সাধারণ মানুষের চলাচলের ব্যবস্থা করে দেন।

সংবাদ প্রকাশঃ  ১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email