হোমনায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে আ’লীগের আলোচনা ও প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধিঃ
কুমিল্লার হোমনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার স্থানীয় এমপির রাজনৈতিক কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন কুমিল্লা-২ হোমনা -তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  মো. ফজলুল হক মোল্লার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকনের সঞ্চালনায়  বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি অধ্যাপক সৈয়দ মো. ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি  ও  পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম,  সহ-সভাপতি হাবিবুর রহমান ও এ্যাড. মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীগের সহ -সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মো.মহসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আ’লীগের সভাপতি নাছিমা আক্তার রিনা, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.গাজী মো. ইলিয়াছ, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল,  উপজেলা যুগ্ন সাধারণ সস্পাদক সাদেক সরকার, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মাহবুবুর রহমান খন্দকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সস্পাদক মনিরুজ্জামান, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবদুস ছালাম ভুইয়া,ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকারও শ্রমিক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, ঘারমোরা ইউনিয়নের সাধারণ সস্পাদক মনিরুজ্জামান (মনির) মাথাভাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কায়সার আহমেদ প্রমুখ । এ সময় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন ।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সদস্যের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।সংবাদ প্রকাশঃ  ১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email