নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ১৪ জনসহ করোনায় আক্রান্ত ৬ হাজার ২৪

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৪ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৬ জন, সদর উপজেলায় ১ জন, রূপগঞ্জ উপজেলায় ৩ জন, বন্দর উপজেলায় ২ জন ও সোনারগাঁ উপজেলায় ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ২৪ জন। তবে নতুন করে কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১২৭ জনই। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৮২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৩ হাজার ৩২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩৯ জনের। রোববার (৯ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২১ হাজার ৭ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৩৯৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫১ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৫৫৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৫৩১ ও মারা গেছেন ২০ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ১৮১ জন ও মারা গেছেন ১৩ জন।

সংবাদ প্রকাশঃ  ০৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email