নারায়ণগঞ্জে করোনা শনাক্ত আরও ২১ জনের মোট মৃত্যু ১২৭

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৯৭৩ জনে। বৃহস্পতিবার ( ৬ আগস্ট ) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
৫ আগস্ট ( বুধবার ) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫, ৯৫২ জন। মোট সুস্থ ৫৬১৪ জন। মোট মৃত্যু ১২৭ জন।
বৃহস্পতিবার (৬ আগস্ট) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৫ আগস্ট সকাল ৮টা হতে ৬ আগস্ট সকাল ৮টা পর্যন্ত) জেলায় ২১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৩২ হাজার ৭৯২ জনের। নতুন আরও ২১ জনসহ, মোট আক্রান্ত ৫, ৯৭৩ জন। মোট সুস্থ ৫৬৪৫ জন ও মৃত্যু ১২৭ জনের।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৫৬, বন্দর উপজেলায় ২৪৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২০৮৬, রূপগঞ্জ উপজেলায় ১১৭৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৮৩ ও সোনারগাঁও উপজেলায় ৫২৬ জন। পুরো জেলায় ৫, ৯৭৩ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৪৬, বন্দর উপজেলায় ২৩০, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৯২৯, রূপগঞ্জ উপজেলায় ১১৩৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩২১ ও সোনারগাঁও উপজেলায় ৪৮৩ জন। পুরো জেলায় ৫৬৪৫ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৩, সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ১২৭ জন।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email