শহীদ ক্যাপ্টেন শেখ কামালের  ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করেছে তিতাস উপজেলা জাতীয় শ্রমিকলীগ

সিটিভি নিউজ।।      হালিম সৈকত,  কুমিল্লা।  সংবাদদাতা জানান ===বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালন করেছে  তিতাস উপজেলা শ্রমিকলীগ ।   অনুষ্ঠানে সভাপতিত্বের বক্তব্যে তিতাস উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি “মোঃগাজী সোহেল রানা (এস-অবঃ)” বলেন- ১৯৭৫ এর ১৫ই আগস্ট  জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান-সহ তার পরিবারের শাহাদাৎ বার্ষিকীতে গভীর শ্রদ্ধান্জলী জানাই। শোক-কে শক্তিতে রুপান্তর করে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সকল অপশক্তিকে প্রতিহতের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার শ্রমিক বান্ধব ডিজিটাল বাংলাদেশ গড়ায় অংশ নেয়াই হোক আমাদের অঙ্গীকার। তিনি আরও বলেন- হোমনা-তিতাসের গণমানুষের নেত্রী ও হোমনা-তিতাসের অভিভাবক “জনাবা সেলিমা আহমাদ মেরী”- এমপি মহোদয়ের এবং তিতাস উপজেলা পরিষদের দুই বারের সফল চেয়ারম্যান “জনাব পারভেজ হোসেন সরকারের” হাতকে শক্তিশালী করতে তিতাস উপজেলা জাতীয় শ্রমিক লীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি মোঃগাজী সোহেল রানা (এস-অবঃ), সহ-সভাপতি- এনামুল হক টিপু, সহ-সভাপতি মোঃ মাহাবুব খাঁন, সহ-সভাপতি মোঃ শাহ আলম মেম্বার, সাধারণ-সম্পাদক নাছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ মান্নান মুন্সী, যুগ্ম
সাধারণ সম্পাদক- মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া, প্রচার সম্পাদক  শফিকুল ইসলাম, অর্থবিষয়ক সম্পাদক জাকির হোসেন সরকার, কার্যকরী সদস্য এমতাজুল খাঁন।
এছাড়া আরও  ছিলেন মোঃ রাশেদ জামান, আহ্বায়ক, ৩নং বলরামপুর ইউনিয়ন শ্রমিক লীগ, যুগ্ন-আহ্বায়ক- মোঃ সোহেল সরকার, সদস্য-সচিব- আহাম্মদ আলী।
মোঃ এরশাদ জাহান- আহ্বায়ক, ২নং জগতপুর ইউনিয়ন শ্রমিক লীগ, সদস্য-সচিব- মহিউদ্দিন ভূঁইয়া রন্জু।
মোঃ তৌফিক, আহ্বায়ক- ৫নং কলাকান্দি ইউনিয়ন শ্রমিক লীগ, সদস্য-সচিব- মোঃ শামিম হোসেন শান্ত।
৯নং মজিদপুর ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ন-আহ্বায়ক- মোঃ হোসেন, যুগ্ন-আহ্বায়ক- সুফী আশরাফ, যুগ্ন-আহ্বায়ক- মোঃ হোসাইন ও মোঃ রফিক ভূঁইয়া সহ আরও উপজেলা ও ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে মিলাদ ও দোওয়া পাঠ করেন হাফেজ এম,এ রুহুল আমিন।সংবাদ প্রকাশঃ  ০৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ