দাউদকান্দির গৌরিপুর থেকে ১৭০ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ সোমবার (৩ আগস্ট) রাতে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গৌরিপুর এলাকা হতে সিপিএসসি’র বিশেষ অভিযানে ১৭০ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মোঃ সাকিব (২১) ও ২। সজীব বেপারী (১৯)।
র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ সাকিব ও সজীব বেপারী উভয়ের বাড়ী কুমিল্লা জেলার তিতাস থানাধীন সোলাকান্দি এলাকায়। গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লাা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার দাউদকান্দি থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ