থাপ্পরের প্রতিশোধে খুন আটক-২ ।। ঘটনা না’গঞ্জের পাঠানটুলীতে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : কথা কাটাকাটি, এর পর থাপ্পর। এ নিয়ে প্রতিশোধে খুন হয়েছে প্রবাস ফেরত এক যুবক। পাঠানটুলিতে ঈদের রাতে এমন নৃশংস ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। নিহত যুবকের নাম শুভ (৩০)। সে পাঠানটুলি এলাকার মো.বশিরের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল।
ইশতিয়াক আশফাক রাসেল জানান, ঈদের দিন রাত আনুমানিক ১১ টার দিকে পাঠানটুলি বাসস্ট্যান্ড এলাকায় শুভ নামের এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়ার পথেই শুভ মারা যায়। তার লাশ ঢাকা মেডিকেলেই রয়েছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি, তবে জিজ্ঞাসাবাদ চলছে।
প্রাথমিকভাবে জানা গেছে, সদর উপজেলা থেকে এক যুবক পাঠানটুলিতে গেলে শুভ থাপ্পড় দেয়। এ ঘটনায় ওই যুবক তার বন্ধুদের নিয়ে পাঠানটুলি বাসস্ট্যান্ডে রাত আনুমানিক ১১ টার দিকে শুভকে কুপিয়ে জখম করে। পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়ার পথেই শুভ মারা যায়।
নিহতের বাবা বশির জানান, শুভ তার ছোট ছেলে। ব্রুনাই থেকে এক বছর আগে দেশে ফিরে এসেছে। শনিবার ঈদের রাতে নগরীর পাঠানটুলী বাসস্ট্যান্ড মোড়ে যুবলীগ নেতা শাহজাহানের বাড়ির সামনে কয়েকজন দুর্বৃত্ত রাম দা ও চাপাতি দিয়ে উপর্যুপুরি কুপিয়ে তাকে হত্যা করে।
বশিরের দাবি হত্যাকারীরা সকলেই মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত। তিনি জানান, দুই জনকে এলাকাবাসী ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email