সাবেক ছাত্রলীগ নেতা জুনেদ আহমদের পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে ত্রান বিতরন

সিটিভি নিউজ।।     মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার: মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা,দেশরত্ন,জননেত্রী শেখ হাসিনার পক্ষে সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন আহবায়ক কমিটির সাবেক সদস্য,হাল হাম্বার আওয়ামী লীগ,যুক্তরাজ্য শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদের পক্ষ থেকে  আজ ৩১শে জুলাই রোজ শুক্রবার মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ১নং ফতেপুর ইউনিয়নের অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী ২২০ টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়।
জুনেদ আহমদ  বলেন করোনা ভাইরাস সংক্রমণের বিশ্ববাসী সহ আমাদের প্রিয় জন্মভূমি যখন মহাসংকটাপন্ন অবস্থায় তখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে অসহায় মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষে দাঁড়ানোর জন্য আওয়ামী পরিবারের নেত্রীবৃন্দসহ সমাজের বিত্তবানদের আহবান জানান।
আরও বলেন সবাই যেন মাননীয় প্রধানমন্ত্রী সহ ১৫ আগষ্টে নির্মমভাবে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারে ও  সকল মানুষের জন্য দোয়া কামনা করেন। মহান আল্লাহ যেন এই মহাসংকট থেকে বাংলাদেশ সহ বিশ্ববাসীকে রক্ষা করেন।পরিশেষে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে, নিরাপদ থাকার  আহবান জানান এবং ইউনিয়নবাসীসহ সকল মুসলিম উম্মাহকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।সংবাদ প্রকাশঃ  ৩১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email