নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নতুন আরও ১৮ জন আক্রান্ত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৮ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৮৯৮ জনে। তবে নতুন করে কারো মৃত্যু হয়নি এই সময়ের মধ্যে। মোট মৃত্যুর ১২৬ জনেই আছে। আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৫৫১ জন।
নতুন করে আক্রান্ত ১৮ জনের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় ২ জন, সদরে ৬ জন, আড়াইহাজারে ২ জন, বন্দর ৩ ও সোনারগাঁও ৫ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩২ হাজার ৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯৭ জনের। শুক্রবার (৩১ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ৫১ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৭২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৪৪ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫১৯ ও মারা গেছেন ১৯ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৫৮ জন ও মারা গেছেন ১০ জন।

সংবাদ প্রকাশঃ  ৩১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email