ঈদুল আজহায় নগরীর গাংচরের ৫’শ অসহায় পেল এমপি বাহারের ৬ষ্ঠ দফা খাদ্য উপহার

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির   নিজস্ব প্রতিবেদক  জানান =====
ঈদুল আজহা উপলক্ষে কুমিল্লা মহানগরীর গাংচর এলাকার (৫ নং ও ৬ নং ওয়ার্ডের ) ৫’শ কর্মহীন অসহায় পরিবারের মাঝে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি খাদ্য সহায়তা উপহার বিতরণ করা হয়েছে। করোনা সংকট শুরু হওয়ার পর থেকে কুমিল্লার নন্দিত এ জননেতা কুমিল্লাকে সুরক্ষিত রাখার পাশাপাশি কর্মহীন অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এ নিয়ে এই দুই ওয়ার্ডের কর্মহীন অসহায় মানুষ ৬ষ্ঠ দফা খাদ্য সহায়তা পেল।
বৃহস্পতিবার ( ৩০ জুলাই) সামাজিক দূরত্ব বজায় রেখে এমপি বাহারেরর পক্ষে এসব খাদ্য সামগ্রী উপহার অসহায় পরিবারের মাঝে তুলে দেন ৬ নং ওয়ার্ড আওয়ামিলীগের সহ সভাপতি একরাম আহাম্মেদ লালু, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, দৈনিক চকবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ পারভেজ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক নান্টু মল্লিক, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, নুরুজ্জামান শারমিন, রাফি একরাম সামি সহ অন্যান্যরা।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামী লীগ নেতা একরাম আহাম্মেদ লালু বলেন, কুমিল্লার নন্দিত জননেতা হাজী বাহার এমপি করোনা সংকটে জীবন বাজি রেখে কুমিল্লার মানুষের পাশে দাঁড়িয়েছেন। জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন ,স্বাস্থ্য বিভাগ ,জনপ্রতিনিধি ও দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে এ সংকটেকুমিল্লাকে যেমন তিনি সুরক্ষিত রেখেছেন। একজন অসহায় মানুষকে তিনি অভুক্ত রাখেননি। লকডাউনের সময় যে ঘর থেকে খাদ্যর জন্য ফোন দিয়েছে ,সেখানে তিনি খাদ্য পৌঁছে দিয়েছেন। কর্মহীন হয়ে পড়া পড়া শ্রমজীবি মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন। মধ্যবৃত্ত যারা মুখ খুলে অভাবের কথা বলতে পারেননি, তাদের ঘরেও সহায়তা পৌঁছে দিয়েছেন।এভাবে আমাদের ৫ নং ও ৬ নং ওয়ার্ডে করোনা সংকট শুরু হওয়ার পর থেকে হাজী বাহার এমপি আজ ৬ষ্ঠ বারের মতো অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন। জনবান্ধব এ নেতার জন্য কুমিল্লাবাসী গর্বিত।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email