ঝিনাইদহে ভোক্তা অধিকার ও র‌্যাব-৬ এর যৌথ অভিযান দুটি প্রতিষ্ঠানে জরিমানা

সিটিভি নিউজ।। মানিক ঘোষ   ঝিনাইদহ প্রতিনিধি- জানান ===========
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-৬ যৌথভাবে ঝিনাইদহের কালীগঞ্জে অভিযান চালিয়ে দুটি প্রতিষ্ঠানে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সুচন্দন মন্ডল জানান, মধুগঞ্জ বাজারে চিত্রা স্টোরে গিয়ে দেখা যায় তিনি অবৈধভাবে আমদানিকৃত বিদেশি কসমেটিকস বিক্রয় করছেন এবং মেয়াদ উত্তীর্ণ কমপ্লেন এবং মেয়াদ আছে এমন কমপ্লেন একত্রে বিক্রয় করে ভোক্তাদের সাথে প্রতারণা করছেন। চিত্রা স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ও ৫১ ধারা অনুযায়ী ৩০ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থা হিসেবে জরিমানা করা হয়। পরবর্তীতে জেসমিন জেনারেল স্টোরে গিয়ে দেখা যায় তিনি বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ পণ্য ও অবৈধভাবে আমদানিকৃত বিদেশি পণ্য বিক্রয় করছেন। জেসমিন জেনারেল স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারা অনুযায়ী ৩৫ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থা হিসেবে জরিমানা করা হয়। সার্বিক সহযোগিতা করেন জেলা প্রশাসন ও র‌্যাব-৬ এর সিপিসি-০২ এর কোম্পানি কমান্ডার সোহেল পারভেজ এর নেতৃত্বে একটি টিম। জনস্বার্থে এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি আরও জানান।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email