কালীগঞ্জে বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী মরহুম আবু খালেদ খানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।     মানিক ঘোষ ঝিনাইদহ প্রতিনিধি জানান ============
ঝিনাইদহের কালীগঞ্জে বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষানুরাগী সদ্য প্রয়াত আবু খালেদ খান স্বপনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কালীগঞ্জ শহরের মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে এ মাহফিল অনুষ্ঠিত হয়। শহরের বিশিষ্ট ব্যসায়ী মরহুম আবু খালেদ খান মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ছিলেন। গত ২৩ জুন ঢাকার একটি হাসপাতালে হার্ট স্ট্রোকে মারা যান।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমল হুদা টিপু, প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, কালীগঞ্জ উপজেলা ক্রীড়া ফেডারেশনের সভাপতি অজিৎ ভট্্রাচার্য, সাধারন সম্পাদক লুৎফর রহমান লাড্ডু, দৈনিক নবচিত্র পত্রিকার উপদেষ্টা সম্পাদক মোস্তফা আব্দুল জলিল ও জয়যাত্রা টেলিভিশনের খুলনা বিভাগীয় প্রধান হাবিব ওসমানসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন গোহাটা জামে মসজিদের ইমাম।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email