বেকার যুবকরা বিভিন্ন পুকুর জলাশয়ে মাছ চাষ করে স্বাবলম্বী হতে পারে….  অাব্দুল মতিন খসরু 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন    ব্রাক্ষণপাড়া ( কুমিল্লা) প্রতিনিধি ।।
সাবেক অাইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ও কেন্দ্রীয় অাওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড অাব্দুল মতিন খসরু বলেছেন অামাদে দেশের বিভিন্ন এলাকায় সরকারি  ও নিজস্ব মালিকানাধীন পুকুর জলাশয় রয়েছে। এসমস্ত পুকুর জলাশয় গুলো অামাদের দেশের যুবকরা লিজ নিয়ে বা ব্যক্তি গত ভাবে উদ্যোগ নিয়ে মৎস্য চাষ করে স্বাবলম্বী হতে পারে। এতে করে বেকার যুকদের ভাগ্য উন্নয়ন বা কর্মসংস্থান   ব্যবস্হা ও হবে। রোববার কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ পুকুরে  পোনামাছ অবমুক্ত করনের সময় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ অাখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মোঃ মশিউর রহমান খান, উপজেলা সাবেক মৎস্য কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।
অারো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা বিষ্ণু কুমার ভট্টাচার্য্য,অাওয়ামীলীগ নেতা    ও মৎস্য প্রতিনিধি এম অাব্দুল কুদ্দুস,ফারুক খান মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দীন,  মৎস্য ক্ষেত্র সহকারী নারায়ণ চন্দ্র শীল প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা এবং অাওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ২৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email