নারায়ণগঞ্জে করোনায় নারীর মৃত্যু আক্রান্ত আরও ২২জন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১২৪ জন। মারা যাওয়া নারী (৫৭) সোনারগাঁ উপজেলার রামগঞ্জ এলাকার বাসিন্দা। অন্যদিকে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২২ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৫৭৪১ জন।
রবিবার (১৯ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ থেকে জানা যায়, নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩ জন, সদরে ৭ জন, বন্দরে ৫ জন, আড়াইহাজারে ৫ জন ও সোনারগাঁয়ে ২ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানান, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ১ হাজার ৯৮৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৩৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৩০ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৫০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫০২ ও মারা গেছেন ১৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৩৬ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ২৯ হাজার ৭৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬৭ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ৯৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৭৭০ জন, সদর উপজেলার ১ হাজার ১৯৬ জন, রূপগঞ্জের ১ হাজার ১৫ জন ও আড়াইহাজারের ৪৮৬ জন, বন্দরের ১৮৪ ও সোনারগাঁয়ের ৪৪৫ জন।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email