বুড়িচংয়ে দেবপুর ফাঁড়ি পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে অাটক করে

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং  (কুমিল্লা)  সংবাদদাতা   জানান ===
কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশ বৃহস্পতিবার রাতে  মাদক বিরোধী পৃথক পৃথক  বিশেষ  অভিযান চালিয়ে উপজেলার কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজের সামনে থেকে  ২১০ পিছ ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে অাটক করে।
বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির নব যোগদান কৃত ইনচার্জ ইন্সপেক্টর অাজিজুল হক বারী জানান যে নিয়মিত পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চলমান অবস্হায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস অাই মোঃ এনামুল হক সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজ সংলগ্ন গোমতী হসপিটালের সামনে অবস্থান নেয়। এ সময হাসপাতালের সামনে গাড়ির জন্য অপেক্ষা মান এক ব্যক্তির দেহ তল্লাশি করে ১০৩ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং ওই ব্যক্তি কে অাটক করে। অাটককৃত হলো কুখ্যাত মাদক ব্যবসায়ী উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর উত্তর পাড়ার শাহ অালম কবিরাজের ছেলে মোঃ সমুন মিয়া (৩৫)। অপর দিকে একই দিন বৃহস্পতিবার সন্ধ্যায় দেবপুর ফাঁড়ির এস অাই মোঃ জিয়া উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ একই স্হানে গোমতী ব্রীজের উপর থেকে যাত্রীবাহী সিএনজিতে তল্লাশি চালিয়ে দুই ব্যক্তির নিকট থেকে ১০৭ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে অাসে।
অাটককৃতরা হল কুখ্যাত মাদক ব্যবসায়ী বি-পাড়া উপজেলার মালা পাড়া ইউনিয়ন এর মনোহর পুর গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম ভূইয়ার ছেলে মোঃ মোজাম্মেল ভূইয়া (২৩) এবং বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর পারুয়ারা গ্রামের মৃত ফরিদ উদ্দিন এর ছেলে মোঃ ওমর ফারুক (২৮)। অাটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে বুড়িচং থানায় মাদক অাইনে পৃথক পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোটের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।
এদিকে দেবপুর পুলিশ ফাঁড়ির নব যোগদান কৃত ইনচার্জ ইন্সপেক্টর মোঃ অাজিজুল হক বারী বলেন মাদকের বিরুদ্ধে অামাদের অভিযান চলবেন। মাদককে যে কোন মূল্যে এলাকা থেকে অামরা নির্মুল করবো। এলাকার মাদক ব্যবসায়ীরা যদি এ ব্যবসা ছেড়ে ভাল পথে অাসতে চায় তাদের কে পূর্নবাসনের জন্য অামরা ব্যবস্হা নেয়ার চেষ্টা করবো। তারপর ও মাদকের সঙ্গে অামাদের কোন অাপোষ হবে না। মাদক ব্যবসা যারা করবে তাদের কে অবশ্যই বুড়িচং চাড়তে হবে। মাদক ব্যবসা ছেড়ে যারা ভালো হবে কিংবা অন্য ব্যবসা করবে তাদের প্রয়োজনীয় সব সাহায্য সহযোগিতা করা হবে।সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ