কুমিল্লায় করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৪ হাজার ছুঁই ছুঁই

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৪ হাজার ছুঁই ছুঁই অবস্থায় রয়েছে। রোববার (১২ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে পূর্বে আক্রান্ত হওয়া ৪৭জনসহ কুমিল্লায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১১০ জনের। এনিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ৪ হাজার ৪৭৪ জনে দাঁড়িয়েছে।
এদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে সুস্থ হয়েছেন ৫৪ জন। এনিয়ে সর্বমোট সুস্থ হয়েছেন ২ হাজার ৪২৭ জন।  যা মোট আক্রান্ত রোগীর ৫০ শতাংশের বেশি। এর মধ্যে নতুন করে সুস্থ হয়েছেন কুমিল্লা নগরীর ৩৬ জন, আদর্শ সদরে ৮ জন, সদর দক্ষিণে ৫ জন, বরুড়ায় ২ জন, তিতাসে ২ জন ও মেঘনায় ১জন।
এছাড়া, প্রাণঘাতী করোনার ছোবলে কুমিল্লায়  মোট ১২২ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে নতুন করে আদর্শ সদরের একজনের মৃত্যু হয়েছে।
রোববার ( ১২ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, রোববার পর্যন্ত জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২১হাজার ৭৯৪জনের। আর নমুনা পরীক্ষা শেষে ফল এসেছে ২১হাজার ৪৫৩জনের। আজ নতুন করে ২৩৭ জনের নমুনা পাঠানো হয়েছে। আর আজকে ফল এসেছে ৩৫৬টি নমুনার।
নতুন করে শনাক্তদের মধ্যে রয়েছে কুমিল্লা নগরীর ২০ জন, ব্রাহ্মণপাড়া ও দাউদকান্দিতে দুইজন করে, বরুড়ায় আট, লাকসামে ২৩, চৌদ্দগ্রামে ১৮, আদর্শ সদর, মেঘনা, তিতাস ও মুরাদনগরে পাঁচজন করে, সদর দক্ষিণে সাত, বুড়িচংয়ে এক ও লালমাইয়ে ৬জন।

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ