মুরাদনগরে বিশিষ্ট ব্যবসায়ী আসমত আলী সরকার আর নেই

সিটিভি নিউজ।।     মুরাদনগর(কুমিল্লা) সংবাদদাতা জানান ====
কুমিল্লার মুরাদনগর উপজেলার সুরেশ্বর্দ্দী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আসমত আলী সরকার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।
শনিবার রাত ১১টা ৩০মিনিটের সময় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে র্বাধ্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৮০ বছর।
মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে চার মেয়েসহ বহু আত্বীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার দুপুর ১২টায় তার নিজ বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় তাকে একনজর দেখতে বৃষ্টি উপেক্ষা করে এলাকার বিভিন্ন প্রান্ত থেকে হাজারো মানুষের ঢল নামে।
আসমত আলী সরকার কুমিল্লায় ও চট্রগ্রামে র্দীঘদিন যাবত সুনামের সহিত ব্যবসায় করে আসছিলেন। তিনি বিশিষ্ট ব্যবসায়ী ইফাদা ইলেক্টনিক্স এর স্বত্বাধিকারী আমজাদ হোসাইনের দাদা। জানাজায় এলাকার বিশিষ্ট ব্যক্তির্বগসহ বহু মুসল্লি ও আত্বীয়স্বজন উপস্থিত ছিলেন।  সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email