কুমিল্লায় ১৯২০০ পিস ইয়াবাসহ হানিফ বাসের চালক আটক, বাস জব্দ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন   কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় সদরের আলেখারচর বিশ্বরোড এলাকায় হানিফ পরিবহনের একটি বাসে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ২০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়েছে। আটককৃত ওই মাদক ব্যবসায়ী নাম মো.আইয়ূব আলী (৫০)। তিনি চট্রগ্রামের লোহাগাড়া থানার পদুয়া গ্রামের মৃত সালেহ আহমেদের ছেলে। আটককৃত আইয়ূব জব্দকৃত বাসটির চালক বলে জানিয়েছে র‌্যাব।
শনিবার (১১ জুলাই) দুপুর দেড়টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্ণেল খন্দকার সাইফুল আলম।
তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার সকালে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় বাসে লুকিয়ে ইয়াবা পাচারকালে ওই মাদক ব্যবসায়ীকে অাটক করতে সক্ষম হয় তারা। পরে তার কাছ থেকে সর্বমোট ১৯ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত হানিফ পরিবহনের বাসটিও জব্দ করা হয়েছে।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email