না’গঞ্জে অবশেষে তুলে নেয়া ওয়াহিদকে গ্রেফতার দেখাল ডিবি পুলিশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : অবশেষে গভীর রাতের আঁধারে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর বাড়ি থেকে তুলে নেয়া ওয়াহিদকে গ্রেফতার দেখালো জেলা ডিবি পুলিশ। তুলে নেয়ার পর নানা নাটকিয়তার পর শুক্রবার (৯ এপ্রিল) বিকালে তাকে গ্রেফতার দেখানো হলো।
নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে মামুনুল হক কান্ডের জের ধরে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি হত্যাচেষ্টার মূল পরিকল্পনাকারী হেফাজতে ইসলামের নেতা খালেদ সাইফুল্লাহ @ সাইফ ও হেফাজতে ইসলামের কর্মী কাজি সমির, অহিদসহ তিনজনকে বিকালে গ্রেফতার দেখিয়ে সোনারগাঁ থানায় হস্তান্তর করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
উল্লেখ্য, ফতুল্লার মাসদাইরে নিজ বাসা থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিচয়ে তাবলীগ জামায়েত ও এহসান পরিবারের সদস্য আব্দুল ওয়াহিদকে (৩৫) তুলে নেওয়ার ঘটনা ঘটেছে। আব্দুল ওয়াহিদ মাসদাইর শেরেবাংলা রোডস্থ হাজী শহিদুল্লার পুত্র।
বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত একটার দিকে তাকে তার ফতুল্লার মাসদাইর শেরেবাংলা রোডস্থ নিজ বাসা থেকে তুলে নেওয়ার ঘটনা ঘটে বলে তার স্বজনরা জানায়।
আব্দুল ওয়াহিদের পরিবারের সদস্যদের দাবী, বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ৭/৮ জন (তাদের মধ্যো দুই থেকে তিনজন পুলিশের পোষাক পরা আর সবাই সাধারন পোষাক পরা) তাদের বাসায় গিয়ে তার স্বামীকে ঘুম থেকে তুলে নিয়ে যায়। যাবার সময় ডিবি পুলিশ পরিচয়দানকারীরা বলে যায় যে, তার সাথে জরুরী কথা আছে তাই তাক নিয়ে যাওয়া হচ্ছে। খুব তড়িগড়ি করে তাকে বাসা থেকে নিয়ে যাওয়া হয় বলে তারা জানান।
আব্দুল ওয়াহিদের স্ত্রী মোসাম্মৎ ফাতেমা আক্তার জানান, তাকে নিয়ে যাওয়ার পর তার স্বামী তাকে তার ফোন নাম্বার থেকে ফোন করে জানায় যে, কোন সমস্যা নেই। তাকে মামুনুল হকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর থেকে তার নাম্বারগুলো বন্ধ পাওয়া যায়। পরে শুক্রবার তিনি ডিবি ও র‌্যাব অফিসে তার খোঁজ নিতে গেলে তারা অস্বীকার করে।

সংবাদ প্রকাশঃ  ৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email