কুমিল্লায় করোনা শনাক্ত ৯৪জন, মৃত্যু ০২জন

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
গতকাল ০৭এপ্রিল কুমিল্লা জেলায়  নতুন করে আরও৯৪ জনের  পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৩৩৮জন।
আজকের রিপোর্টে দুই জন  মৃত্যু দেখানো হয়েছি।ফলে মৃত্যুর সংখ্যা ৩০৬জনে দাঁড়ালো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি ৫৬জন,চৌদ্দগ্রাম  ০১জন, লাকসাম ০৫জন, চান্দিনা ০১ জন, মুরাদনগর  ০১ জন,আর্দশ সদর ০২ জন, সদর দক্ষিণ ০৭ জন,বরুড়া ০৫জন, বুড়িচং ০৩  জন,দাউদকান্দি ১২ জন,ব্রাক্ষণপাড়া ০১ জন।
আজকের রিপোর্টে  সুস্থ্য ১০ জন দেখানো হয়েছি। কুমিল্লা সিটিকর্পোরেশন ১০ জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ৯ হাজার ০৫৫জন করোনা রোগী।
গতকাল ০৭এপ্রিল বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা:মীর মোবারক হোসাইন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৫৯হাজার ৮৭২জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৫৮হাজার৯০৬জনের। এর মধ্যে ১০ হাজার ৩৩৮জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।বিদেশগামী যাএীদের নমুনা পরীক্ষা আজকের রিপোর্ট প্রাপ্তি:   ৩৬৮  এদের মধ্যে নতুন সনাক্ত: ০৭।সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email